Full width home advertisement

Post Page Advertisement [Top]

সহজে ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড নিতে চাচ্ছেন? আপনি কি ব্যাংক অফ আমেরিকা-এ অ্যাকাউন্ট খুলতে চাচ্ছেন? কারণ এসব ই পাবেন একদম ফ্রি। উলটো আরও ২৫ ডলারও পাচ্ছেন। চাইলে আরও অনেক বেশি ডলারও পাবেন!! কিন্তু কিভাবে? চলুন দেখে নেই-



প্রথমে আপনার যা লাগবে তা হল একটি ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স। এর পর আপনি যেটা করবেন সেটা হল  এইখানে ক্লিক করুন। তখন আপনি পাইওনিয়ার এর ওয়েবসাইট এ চলে যাবেন। 

আমি যেই লিঙ্কটি দিয়েছি এই লিঙ্ক এ ই যেতে হবে। তা না হলে আপনি ত ২৫ ডলার পাবেন ই না। সাথে আমিও পাবো না !!! 

যাইহোক এই লিঙ্ক এ গিয়ে আপনি আপনার প্রয়োজনীয় ইনফর্মেশন গুলো সঠিক ভাবে দেন। আপনার ঠিকানা একদম নির্ভুল ভাবে দিবেন। কারণ আপনার ঠিকানায় ই মাস্টার কার্ড টি আসবে।  যাইহোক এভাবে আপনি আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট খুলুন। ইমেইল ভেরিফাই করুন। অ্যাকাউন্ট খোলার সময় যদি আপনার ন্যাশনাল আইডি কার্ড এর এক্সপায়ার ডেট চায় তাহলে আপনার ইচ্ছা মত ১০ বছর পরের যেকোনো ডেট দিয়ে দিবেন।
যাইহোক কিছুদিন পর আপনার ইমেইল এ পাইওনিয়ার থেকে মেইল আসবে যদি আপনার অ্যাকাউন্ট অ্যাপ্লিকেশান টি অ্যাপ্রুভ হয়। সেখানে আপনি আপনার ব্যাংক অফ আমেরিকা এর ডিটেইলস পাবেন। এর ১ মাসের মধ্যে আপনি আপনার কার্ড টি হাতে পাবেন  ( ১৫ থেকে ২০ দিন এর মধ্যে ও পেতে পারেন, আমি ১৫ দিন এর মধ্যে পেয়েছি )। পাইওনিয়ার মাস্টার কার্ড আপনার ঠিকানায় পৌঁছে যাবে।
এরপর আপনি আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট এ লগইন করে কার্ড টি অ্যাক্টিভেট করে নিবেন। আপনি যখন আপনার অ্যাকাউন্ট এ ১০০ ডলার লোড করবেন বা ফ্রিলেন্সিং করে ইনকাম করা ডলার এই কার্ড এ জমা করবেন তখন আপনি ২৫ ডলার পাবেন। এছাড়া আপনি আপনার ফ্রেন্ড দের রেফার করতে পারেন আপনার রেফারেন্স লিঙ্ক দিয়ে। কেউ আপনার রেফারেন্স এ পাইওনিয়ার এ অ্যাকাউন্ট খুললে সে যদি তার অ্যাকাউন্ট এ ১০০ ডলার জমা করে তাহলে আপনি পবানে ২৫ ডলার বোনাস আর সেও পাবে ২৫ ডলার বোনাস। 
আসা করি পোস্টটি সবার ভাল লেগেছে। কারও কোন কিছু জানার থাকলে কমেন্ট করুন
Payoneer international money transfer #payoneer #money #transfer #MasterCard


1 comment:

  1. https://share.payoneer.com/nav/O0T6YGIr4WoAJg_r0ryDJOoM0ClDF5OfkJJWlQzFON26JMpklkzfWlr5Y6J_7U0yX6ea1LHlZ5NPW2x7FYr-pQ2

    ReplyDelete

Bottom Ad [Post Page]